শাওমি সবচেয়ে কম দামি ফোন | xiaomi low price in bangladesh

শাওমি সবচেয়ে কম দামি ফোন

শাওমি সবচেয়ে কম দামি ফোন - যথাক্রমে ১৫ হাজার টাকার নিচে শাওমি সবচেয়ে কম দামি ফোন, এবং ২০ হাজার টাকার কমে শাওমি সবচেয়ে কম দামি ফোন, ১০ হাজার টাকার নিচে শাওমি সবচেয়ে কম দামি ফোন, সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ছবি নিচে দেওয়া হল।

আমাদের এ আই বিডি-২৪.কম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।


শাওমি সবচেয়ে কম দামি ফোন


শাওমি ফোনগুলো সারা বিশ্বে এবং বাংলাদেশে খুবই জনপ্রিয় একটি ব্রান্ড। বিশেষ করে বাংলাদেশি অধিকাংশ ফোন ব্যবহারকারীদের হাতেই আপনি দেখতে পাবেন শাওমির ফোন গুলো রয়েছে।


শাওমি ফোন গুলো অনেক ভালো হয়ে থাকে এবং এই ফোনগুলোর দাম অনেকটা কম হয়ে থাকে। বিশেষ করে শাওমি ফোনগুলো খুবই দেখার মত স্টাইলিশ হয়ে থাকে।


স্বামী ফোন গুলো বাংলাদেশের টপ ৫ এর মধ্যে রয়েছে। কম বাজেটের মধ্যে ভালো ফোন হলো শাওমি কোম্পানির ফোন গুলো। কম বাজেটে আপনি অন্য কোম্পানির ফোনে পাবেন। তবে শাওমির ফোন গুলোর মত রেম রুম স্টাইলিশ এবং পারফরম্যান্স ভালো ফোন হয়তো আপনি পাবেন না।


তাই আজকের আর্টিকেলে শাওমি সবচেয়ে কম দামি ফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং কম বাজেটের মধ্যে সেরা ফোনগুলোর মডেল সম্পর্কে আলোচনা কর।


১০ হাজার টাকার শাওমি সবচেয়ে কম দামি ফোন

শাওমি সবচেয়ে কম দামি ফোন


আপনার বাজেট যদি মাত্র দশ হাজার টাকার মধ্যে হয়। তাহলে সবচেয়ে ভালো ফোন গুলো আমরা আপনাকে চেনার জন্য নিচে নাম প্রকাশ করলাম।


  1. শাওমি রেডমি ৬এ
  2. শাওমি রেডমি ৫এ
  3. শাওমি রেডমি ২
  4. শাওমি রেডমি ৭এ
  5. শাওমি রেডমি ৯ আই
  6. শাওমি রেডমি ৮এ প্রো

উপরে উল্লেখিত এই ফোনগুলো শাওমি সবচেয়ে কম দামি ফোন, আপনার কাছে যদি মাত্র দশ হাজার টাকা থাকে তাহলে আপনি মার্কেট থেকে উপরে উল্লেখিত যেকোনো একটি ফোন কিনতে পারেন।


১৫- ৩০ হাজার টাকার শাওমি সবচেয়ে কম দামি ফোন


শুধুমাত্র শাওমি মোবাইল ফোন কোম্পানি তাদের প্রত্যেক গ্রাহকের কথা মাথায় রেখে, তারা প্রতিবছর নতুন নতুন ফোন মার্কেটের লঞ্চ করে। যেমন ধরুন 15 থেকে 30 হাজার টাকার মধ্যে যাদের ফোন কেনার বাজেট রয়েছে তাদের জন্য এখানে নতুন কিছু ফোন রয়েছে।


  • শাওমি রেডমি ৯ সি এনএফসি
  • শাওমি রেডমি ওয়াই
  • শাওমি রেডমি ওয়াই ৮
  • শাওমি রেডমি নোট ১০
  • শাওমি রেডমি নোট ৮
  • শাওমি রেডমি মী এ ৩
  • শাওমি রেডমি নোট ১০
  • শাওমি রেডমি ওয়াই ৮ প্রো
  • শাওমি পোকা এক্স ৩
  • শাওমি পোকা ম ২ প্রো

এই ফোনগুলো হল ১৫- ৩০ হাজার টাকার শাওমি সবচেয়ে কম দামি ফোন, এই ফোনগুলো এর সঠিক দাম জানতে শাওমি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অথবা অফিসিয়াল শোরুম থেকে জানতে পারেন।


১০ হাজার টাকার শাওমি সবচেয়ে কম দামি ফোন


প্রিয় পাঠক - শাওমি সবচেয়ে কম দামি ফোন এই আর্টিকেলে আমরা শেয়ার করার চেষ্টা করেছি বিভিন্ন দামের শাওমি ফোন সম্পর্কে। 

নিচের দিকে লক্ষ্য করুন এখানে আমরা ১০ হাজার টাকার শাওমি সবচেয়ে কম দামি ফোন সেরা ফোনগুলো সম্পর্কে আলোচনা করেছি এর মধ্যে থেকে যেকোনো একটি পছন্দ করে আপনি তার শোরুম থেকে ফোনটি কিনতে পারবেন।


Xiaomi Redmi 6A মূল্য: ৮,৯৯৯ টাকা 

Xiaomi Redmi 5A মূল্য: ১০,৯৯৯ টাকা 

Xiaomi Redmi 2 মূল্য: ১০,৯৯৯ টাকা 

Xiaomi Redmi 7A মূল্য: ১০,৪৯০ টাকা 

Xiaomi Redmi 9i মূল্য: ১১,৫৯০ টাকা 

Xiaomi Redmi 8A Pro মূল্য: ৮,৫০০ টাকা 


১৫ হাজার টাকায় শাওমি সবচেয়ে কম দামি ফোন

প্রিয় পাঠক - আপনার বাজেট যদি হয় ১৫ থেকে ১৬ হাজার টাকার মধ্যে তাহলে শাওমির সবচেয়ে কম দামি ফোন গুলো নিচে দেখুন। এই ফোনগুলোর দাম ১৫ থেকে ১৬ হাজার টাকার মধ্যে।

  • Xiaomi Redmi 9C NFC মূল্য: ১২,০০০ টাকা 
  • Xiaomi Redmi Y3 মূল্য: ১৬,৯৯৯ / ১৪,৯৯৯ টাকা
  • Xiaomi Redmi 8 মূল্য: ১৩,৯৯৯ / ১৪,৯৯৯ টাকা
  • Xiaomi Redmi 9At মুল্য: ১৪,০০০ টাকা 


২০ হাজার টাকায় শাওমি সবচেয়ে কম দামি ফোন


প্রিয় পাঠক - আমরা যারা ফোন কিনি তাদের অনেকেরই বাজেট 20 হাজার টাকা এর আশেপাশে হয়ে থাকে। ধরে নিচ্ছি আপনার বাজেট 20 হাজার টাকা। আপনার জন্য রয়েছে অসাধারণ কিছু ফোন। যেগুলো শুধুমাত্র ২০ হাজার টাকা হলেই আপনি সেরা শাওমি ফোন কিনতে পারবেন।

  • Xiaomi Redmi Note 10 মুল্য: ১৯,৯৯৯ টাকা 
  • Xiaomi Redmi Note 8 মুল্য: ১৭,৪৯৯ টাকা
  • Xiaomi Mi A3 মুল্য: ২০,৯৯৯ টাকা

২০ হাজার টাকায় এই ফোনগুলো আপনার জন্য সবচেয়ে ভালো হবে নিকটস্থ শোরুম অথবা ট্রাস্টেড ওয়েবসাইট থেকে এই ফোনগুলো কিনতে পারবেন।


নোটিশ: যেকোনো মোবাইল কেনার আগে অবশ্যই তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অথবা নিকটস্থের শোরুম থেকে সঠিক দাম জেনে তারপরে মোবাইল কেনা উচিত। কারণ কোম্পানি যেকোনো সময় মোবাইলের দাম বাড়াতে কমাতে পারে তাই সঠিক দাম না জানলে আপনি হয়তো প্রতারিত হতে পারেন।


সর্বশেষ: শাওমি সবচেয়ে কম দামি ফোন এই সম্পর্কিত লেখা আর্টিকেলটি এখানেই সমাপ্ত করছি আমাদের আর্টিকেল জুড়ে আমরা শাওমির সবচেয়ে কম দামে ভালো মোবাইল ফোন সম্পর্কে আলোচনা করেছি। আমাদের ওয়েবসাইটে অন্যান্য মোবাইলের রিভিউ গুলো দেখার আমন্ত্রণ রইল। ধন্যবাদ।


Google searching keyword: শাওমি রিয়েলমি অফিসিয়াল & আন-অফিসিয়াল ফোনের দাম জানুন,একধাপে কমলো শাওমি মোবাইলের দাম 🔥,শাওমি,এত কম দামের মোবাইল,সবচেয়ে কম দামে শাওমি রিয়েলমি অফিসিয়াল & আন-অফিসিয়াল ফোনের দাম জানুন/xiaomi & realme phone,রেডমি ফোনের দাম কত,রেডমি ফোন,১০০০০ টাকার মধ্যে ভালো ফোন,২০২৩ সালে কম বাজেটের সেরা ১০ টি মোবাইল ফোন,আন-অফিসিয়াল ফোনের দাম জানুন,এই মুহূর্তে যে সমস্ত ফোন না কেনা উচিত।,10000 টাকার মধ্যে ভালো ফোন,২০ হাজারের মধ্যে সেরা ফোন ২০২২,সেরা 5 মোবাইল ফোন 6000 mah ব্যাটারি

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post