আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ | Iphone 13 Pro Max Price in Bangladesh

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ - বর্তমান বাংলাদেশে আইফোনের জনপ্রিয়তা এবং মানুষের আগ্রহ অনেক বেশি তাই আজকের আলোচনায় আমরা iphone 13 pro max সম্পর্কে এর দাম রিভিউ এবং ফিচার সম্পর্কে আলোচনা করব।


আমাদের এ আই বিডি-২৪.কম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।


আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ

Apple বর্তমান বাংলাদেশ জনপ্রিয়তা লাভ করেছে, আপনার সাথে আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ এর বিস্তারিত বিবরণ সম্পর্কে কথা বলব। 

অ্যাপেল কোম্পানির আইফোন ১৩ প্রো ম্যাক্স  শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বে একটি আধিপত্য ধরে রেখেছে, যে কারো মুখে আইফোন ১৩ প্রো ম্যাক্স শুনলে আমাদের আগ্রহ বেড়ে যায়, আমাদের কারো কাছে যদি একটি আইফোন ১৩ প্রো ম্যাক্স  মোবাইল থাকে তাহলে অনেকেই এটিকে বিভিন্ন দৃষ্টিতে দেখে। 

কারণ Apple কোম্পানির আইফোন ১৩ প্রো ম্যাক্স  মোবাইল গুলো সবাই ব্যবহার করতে পারে না। আর যদি হয় আইফোন এর লেটেস্ট মডেল আইফোন ১৩ প্রো ম্যাক্স,  বা আইফোন ১৪ প্রো ম্যাক্স। 

তাহলে অন্যরকম একটি ফিলিংস আমাদের ভিতরে কাজ করে। অর্থাৎ আইফোন মোবাইল গুলোর ভিতরে রয়েছে অন্যরকম একটি ভিন্নতা ব্র্যান্ডিং। এর ক্ষেত্রে বিশ্বের এক নম্বর মোবাইল ফোন কোম্পানি অ্যাপেল যার অসংখ্য iphone মোবাইল রয়েছে।

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত ?

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ


Apple আইফোন ১৩ প্রো ম্যাক্স বিশ্বে লঞ্চ হওয়া জনপ্রিয় মোবাইল ফোন । যে ফোনটি মার্কেটে আসা মাত্রই আইফোন ব্যবহারকারী বা iphone পছন্দকারী গ্রাহকদেরকে মুগ্ধ করে তুলেছে। 

Iphone 13 Pro Max Price in Bangladesh


আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ এটি জানার আগ্রহ আমাদের সকলেরই কারণ এই ফোনটি প্রতি আমাদের একটি আগ্রহ ও দুর্বলতা কাজ করে অনেকের সাধ্য আছে কিনা আবার অনেকের এত টাকা দিয়ে ফোন কেনার সাধ্য নেই। 

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব।আইফোন ১৩ প্রো ম্যাক্স এই ফোনটিতে কি ধরনের ফিচার রয়েছে এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স বাংলাদেশে এর দাম কত।

আইফোন ১৩ প্রো ম্যাক্স স্পেসিফিকেশন


iphone 13 pro max এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। 2778 × 1284 রেজুলেশন এবং সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে টাইপ। apple iphone 13 pro max iOS V15 অপারেটিং সিস্টেমে কাজ করে, এবং এর ব্যাটারি ক্ষমতা রয়েছে ৪৩৫২ mAh battery Lithium Ion ব্যবহার করা হয়েছে। iphone১৪ প্রো ম্যাক্স এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে, Hexa Core ( dual core × Quad Core) প্রসেসর এবং আরো রয়েছে অ্যাপল A15 চিপসেট। আইফোন ১৩ প্রো ম্যাক্স এতে রয়েছে LiDAR scanner, Barometer three Axis gyro,

  • প্রথম রিলিজ: ১৪ ই সেপ্টেম্বর ২০২১
  • ডিসপ্লে: ৬.৭ ইঞ্চি 
  • রেজুলেশন:  2778 × 1284 সুপার রেটিনা XDR OLED
  • প্রসেসর: Hexa Core ( dual core × Quad Core)
  • চিপসেট: Apple A15 
  • অপারেটিং সিস্টেম: iOS 15
  • ক্যামেরা: ১২+১২+১২ মেগাপিক্সেল
  • ভিডিও রেকর্ডিং: 4K 
  • সেলফি ক্যামেরা: ১২ মেগাপিক্সেল, ভিডিও রেকর্ডিং 4K
  • কালার: গোল্ডেন, সিলভার, গ্রাফাইট, বুলু, গিরিন।
  • নেটওয়ার্ক: ২জি, ৩জি, ৪জি, ৫জি নেটওয়ার্ক
  • সিম: ডুয়াল সিম ( ন্যানো সিম এবং ইসিম)
  • ব্যাটারি: ব্যাটারীতে আছে লিথিয়াম-আয়ন- mAh ফাস্ট চার্জিং।
  • রেম ও স্টোরেজ: ৬ জিবি ১২৮/২৫৬/৫১২ জিবি ।

আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ | Iphone 13 Pro Max Price in Bangladesh

বর্তমান মার্কেটে আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম হলো ৬ জিবি রেম ১২৮ জিবি স্টোরেজের ১,০৮.৯০০ টাকা। ফোনটির ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম হচ্ছে ১,১৮,৯০০ টাকা। এই ফোনটির হাই এন্ড মডেল দুটি অর্থাৎ ৫১২ জিবি ও 1TB এর দাম রয়েছে যথাক্রমে ১,৩৮,৯০০ টাকা।


আপনার ফোন কেনার বাজেট যদি হয় ১,০৮.৯০০ টাকা বা তার উপরে তাহলে  আইফোন ১৩ প্রো ম্যাক্স মোবাইলটি আপনার জন্য সেরা পছন্দ হতে যাচ্ছে।

যথাক্রমে দাম বাড়ালে আপনি এই ফোনটির স্টোরেজ এবং পারফরম্যান্সের দিক থেকে হাই কোয়ালিটির মোবাইলটি মার্কেট থেকে কিনতে পারছেন।

নোটিশ: আরেকটি বিষয় মনে রাখতে হবে, আইফোন ১৩ প্রো ম্যাক্স বা যে কোন মোবাইল ফোন কেনার আগে অবশ্যই সেই ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকে সর্বশেষ আপডেট দাম জেনে নিবেন। 

কারণ শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকেই বর্তমান সময়ের সঠিক দাম জেনে নেওয়া যায়।

আমরা আমাদের ওয়েবসাইটে সর্বদাই দাম আপডেট হওয়ার সাথে সাথে তা আপডেট করে থাকি তাই আমাদের ওয়েবসাইট ও আপনারা বিশ্বাস রাখতে পারেন।

সর্বশেষ: আইফোন ১৩ প্রো ম্যাক্স দাম কত বাংলাদেশ এই ফোনটির যথারীতি সকল ফিচার নিয়ে এবং দাম নিয়ে সঠিক আলোচনাটি আপনাদের আশা করি ভালো লাগবে। আমাদের ওয়েবসাইটে অন্যান্য ফোনের রিভিউ দেখে নিতে পারেন । ধন্যবাদ।



Google searching keyboard: আইফোন,আইফোন 13 সিরিজের দাম বাংলাদেশে কত,আইফোন ১৩ প্রো ম্যাক্স প্রাইস ইন বাংলাদেশ,iphone 13 pro max ।আইফোন ১৩ প্রো ম্যাক্স এর দাম কত,iphone 14 pro max আমি কিনি মাত্র ১৮ হাজার টাকায়।,iphone 13 pro max full review,iphone 13 pro max review,iphone 13 pro max user review,iphone 13 pro review,iphone 13 pro max trakintech review,iphone 13 pro max unboxing,iphone 13 series first look,iphone 13,iphone 13 pro,iphone 13 pro max,iphone 13 unboxing,iphone 13 pro unboxing,Iphone 13 Pro Max দাম কত বাংলাদেশে।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post