গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড

 

গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড

আজকের আলোচ্য বিষয়: গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড | 


আমাদের এ আই বিডি-২৪.কম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।


প্রিয় পাঠক বাংলাদেশে সবচেয়ে বড় মোবাইল সেবা দানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন। গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা বাংলাদেশে সবচাইতে বেশি। বাংলাদেশের সবচাইতে বেশি গ্রাহকরা গ্রামীণ ফোন সিম ব্যবহার করে থাকেন।


তাই অধিকাংশ গ্রাহকরই গ্রামীণফোনের সিম এমবি, মিনিট চেক, এসএমএস চেক, সহ সকল প্রয়োজনীয় অফার গুলো বিভিন্ন কোডের মাধ্যমে ডায়াল করে চেক করতে হয়।


গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড 

মাঝেমধ্যে দেখা যায় অনেকেই গ্রামীণফোনের প্রয়োজনীয় কোড জানা থাকে না, এজন্য বেশ সমস্যায় পড়তে হয়, তাইতো তারাই গুগলে অথবা ইউটিউবে সার্চ করে থাকেন, কিভাবে গ্রামীনফোনের এমবি দেখা যায়? বা কিভাবে গ্রামীনফোনের মিনিট দেখা যায়? বা কিভাবে গ্রামীনফোনের অফার ক্রয় করা যায় ইত্যাদি ।


যাদের গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড জানা দরকার তাদের জন্য আজকের আর্টিকেলটি আপনি অবশ্যই সঠিক পোস্টে এবং সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন।


কারন আজকের আর্টিকেলে গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড সকল কোড যেমন: মেসেজ চেক কোন, ব্যালেন্স চেক কোড, মিনিট অফার চেক কোড, মিনিট কেনা গ্রামীন নম্বর চেক করা এর যাবতীয় সকল কোড আমরা তালিকা করে নিচে লিখে দিয়েছি।


গ্রামীন সিমের সকল কোড 


প্রিয় পাঠক, আশা করি শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের ওয়েবসাইটে প্রকাশিত এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন। তাহলে আপনি খুব সহজে গ্রামনের ফোনের প্রয়োজনীয় সকল কোডগুলো সম্পর্কে ভালোভাবে জানতে পারবেন। 

তো চলুন জেনে নেই গ্রামীন সিমের সকল কোড , গ্রামীন এমবি অফার কোড , গ্রামীন সিমের সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে।


গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড


  • গ্রামীন সিমের ব্যালেন্স চেক কোড *566#


  • গ্রামীন সিমের নাম্বার দেখার কোড *2#


  • গ্রামীন সিমের এমবি কেনার কোড *121*3#


  • গ্রামীন এমবি অফার দেখার কোড *121*1*4#


  • গ্রামীন সিমের মিনিট চেক করার কোড *121*1*2#


  • গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার 121 


  • গ্রামীন সিমে এসএমএস কেনার কোড *121*1015*2#


  • গ্রামীন সিম রেজিস্ট্রেশন চেক- info send 4949


  • গ্রামীন সিমের মিনিট কেনার কোড- *121*4022#


  • গ্রামীন সিমে এসএমএস চেক করার কোড- *121*1*2#


গ্রামীন সিমের ব্যালেন্স চেক কোড 


গ্রামীন সিমে ডায়াল করার মাধ্যমে দুইটি পদ্ধতিতে ব্যালেন্স চেক করা যায়। গ্রামীন সিমে ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *566# । গ্রামীন সিমের অফিস থেকে ফিরতে মেসেজে আপনাকে আপনার গ্রামীন সিমের বর্তমান ব্যালেন্স জানিয়ে দেওয়া হবে।


গ্রামীন সিমের নাম্বার চেক কোড


গ্রামীন সিমের নাম্বার খুব সহজে বের করা যায়। গ্রামীন সিমের নাম্বার চেক করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *2# । এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই গ্রামীণফোনের নাম্বার বের করতে পারবেন।

এই কোডটি ডায়াল করার পরে ফিরতে একটি মেসেজের মাধ্যমে আপনাকে আপনার গ্রামের ফোন নম্বরটি জানিয়ে দেওয়া হবে।


গ্রামীন সিমে এসএমএস চেক করার কোড


একজন গ্রামীণ গ্রাহক তার সিমে কতটি এসএমএস অবশিষ্ট আছে এটি চেক করার জন্য একটি কোড ডায়াল করে এক মুহূর্তেই গ্রামীণ ফোনের এসএমএস চেক করতে পারবেন। ফোনের ডায়াল অপশন থেকে এই কোডটি ডায়াল করুন *121*1*2# এবং কিছুক্ষণ অপেক্ষা করুন ফিরতে এসএমএসে আপনাকে গ্রামীণফোনের অবশিষ্ট এসএমএস কতটি বাকি আছে জানিয়ে দেওয়া হবে।


গ্রামীন সিমের এমবি কেনার কোড


আপনার বর্তমান ব্যবহৃত গ্রামীন সিমের জন্য এমবি কিনতে হলে আপনাকে একটি কোড ডায়াল করতে হবে। যে কোডটি ডায়াল করে আপনি গ্রামীন সিমের এমবি বা ইন্টারনেট কিনতে পারবেন।  *121*3 পছন্দের internet package কেনার জন্য ডায়াল করুন। পরবর্তী ধাপে বিভিন্ন অফার দেখানো হবে যেটি কিনতে চান অপশনে সেন্ড করুন।


গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার 


আমাদের গ্রামীণ ফোন সিম ব্যবহার করার ক্ষেত্রে অনেক রকম সমস্যার সম্মুখীন হয়ে থাকি এজন্যই মূলত আমাদের কাস্টমার কেয়ারের হেল্প নিতে হয়। গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে হলে আপনাকে 121 এই নম্বর ডায়াল করতে হবে। 


কল রিং হওয়ার পরে ই অনেকগুলো অপশন সিলেক্ট করতে বলবে 0 চাপুন কাস্টমার কেয়ার প্রতিনিধির একজন ব্যক্তি আপনার কলটি রিসিভ করবেন। 


কাস্টমার কেয়ার প্রতিনিধির কাছ থেকে কি ধরনের সেবা নিতে চান তা প্রতিনিধিকে বলুন। তাই পারবে আপনার সমস্যার সমাধান করে দিতে।


গ্রামীন সিমের মিনিট কেনার কোড 


এখন গ্রামীণফোনের মিনিট কেন া খুবই সহজ। পছন্দের প্যাকেজটি কিনতে ডায়াল করুন *121*4022# পরবর্তী ধাপে আপনার যে প্যাকেজটি কিনবেন নম্বর সিলেক্ট করে সেন্ড করুন। 


আপনার একাউন্টের ব্যালেন্স কেটে নিয়ে সিলেটকৃত মিনিট আপনার একাউন্টে যোগ করে দেওয়া হবে।


গ্রামীন সিম রেজিস্ট্রেশন চেক


অনেক সময় আমাদের কয়েকটি নাম্বার রেজিস্ট্রেশন করা হয়েছে চেক করতে হয় তাই উক্ত নিয়ে একটি ফলো করুন। info send 4949 এই নাম্বারে সেন্ড করুন সাথে সাথে একটি ফিরতে এসএমএসে আপনাকে সিম রেজিস্ট্রেশন জানিয়ে দেওয়া হবে।


আরো পড়ুন: বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড


সর্বশেষ কথা: গ্রামীন সিমের সকল কোড | গ্রামীন এমবি অফার কোড এই সম্পর্কিত আর্টিকেলটি এখানেই শেষ করছি। আশা করছি এই আর্টিকেলটি থেকে আপনি উপকৃত হতে পেরেছেন। আমাদের ওয়েবসাইটটি ঘুরে দেখার আমন্ত্রণ রইল ধন্যবাদ।



Google searching keyboard: গ্রামীন সিমের সকল প্রয়োজনীয় কোড,গ্রামীন সিমের সকল কোড,গ্রামীন সিমের নম্বর কিভাবে দেখে,গ্রামীন সিমের সকল কোড 2020,গ্রামিন সিমের সকল কোড,সকল কোড গ্রামীণ সিমের,গ্রামীন সিমের সকল কোর্ড,গ্রামীন সিমের সকল প্রয়োজনীয় কোড,গ্রামীণ সিমের সকল প্রয়োজনীয় কোড,গ্রামীন সিমের সকল কোড ।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post