টেলিটক নাম্বার চেক | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড

টেলিটক নাম্বার চেক | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড

প্রিয় পাঠক, আজকের আলোচ্য বিষয়: টেলিটক নাম্বার চেক | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড । আপনি হয়তো টেলিটক সিমের সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে জানেন না। তাই আপনি টেলিটকের সকল প্রয়োজনীয় কোড খুঁজতেছেন! আপনি সঠিক ওয়েবসাইটেই প্রবেশ করেছেন।

আমাদের এ আই বিডি-২৪.কম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।

টেলিটক নাম্বার চেক | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড



প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমরা আপনাদেরকে জানাবো টেলিটক নাম্বার চেক | টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড টেলিটক সিম ব্যবহার সবাই আমরা কম বেশি করি।

টেলিটক সিমের বিভিন্ন ধরনের সার্ভিস ব্যবহার করতে বা টেলিটক নাম্বার বের করতে ব্যালেন্স জানতে আমাদের বিভিন্ন কোড ডায়াল করতে হয়।

নির্দিষ্ট এই কোডগুলি আমাদের জানা না থাকার কারণে নিজের সিমের ব্যালেন্স দেখা মিনিট চেক করা ইমার্জেন্সি ব্যালেন্স দেখা বা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া থেকে নিয়ে ইত্যাদি সার্ভিস গুলো ব্যবহারের ক্ষেত্রে নির্দিষ্ট কোডের প্রয়োজন হয়।

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা টেলিটক সিমের সকল কোড গুলো আপনাদেরকে লিখে দিলাম এগুলো সংগ্রহ করে রাখলে টেলিটক সিম ব্যবহারকারী এর জন্য খুবই উপকারী।

টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড


  • টেলিটক সিমের নাম্বার চেক করার কোড ( *551#

  • টেলিটক সিমের ব্যালেন্স চেক করার কোড ( *151#

  • টেলিটক সিমের এমবি চেক করার কোড ( *152#

  • টেলিটক সিমের মিনিট চেক করার কোড ( *152#

  • টেলিটক ইজি মেনু চেক করার কোড ( *121#


উপরে উল্লেখিত নির্দিষ্ট সার্ভিসের জন্য নির্দিষ্ট কোড ডায়াল করে টেলিটক সিমের সকল ধরনের সার্ভিস উপভোগ করা যায়।

যেমন: ব্যালেন্স চেক করা, ইমারজেন্সি লোন সার্ভিস গ্রহণ করা, টেলিটক সিমের মিনিট চেক করা, টেলিটক সিমের ইন্টারনেট চেক করা ইত্যাদি সার্ভিস গুলো নির্দিষ্ট কোডের মাধ্যমে চেক করা খুবই সহজ।

নোট: এছাড়াও মাই টেলিটক অ্যাপ ব্যবহার করে সকল ধরনের সার্ভিস কাজ সম্পাদন করা যায়।

আপনি যদি একজন এন্ড্রয়েড ফোন ব্যবহারকারী হন, তাহলে মায়ের টেলিটক অ্যাপ ব্যবহার করাটাই আপনার জন্য সহজ এবং সময়োপযোগী সেবা গ্রহণ।



নোটিশ: টেলিটক সিমের সার্ভিস পেতে যে ধরনের কোড উল্লেখ করা হলো এটির অন্যতম সমস্যা হল বিভিন্ন সময় এটি পরিবর্তন হয়।

তাই একজন ব্যবহারকারী হিসেবে মোবাইলে android apps ব্যবহার করাই উত্তম। android অ্যাপ ব্যবহার করতে google প্লে স্টোর থেকে মাই টেলিটক লিখে সার্চ করুন। ফোনে ইন্সটল করুন এবং মোবাইল নম্বর দিয়ে ওটিপি বসিয়ে লগইন করুন।

এবার মাই টেলিটক অ্যাপ টি ব্যবহার করার মাধ্যমে টেলিটক সিমের যাবতীয় সার্ভিস গুলো সুন্দরভাবে ইনজয় করুন।


টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড


প্রিয় পাঠক, টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য নির্দিষ্ট একটি কোড ডায়াল করুন। *1122# । এই কোডটি ডায়াল করার মাধ্যমে টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স সার্ভিস গ্রহণ করা যায়।

আপনার মোবাইলের ডায়ালপ্যাডে টাইপ করুন *1122# । ফিরতি মেসেজে আপনাকে টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স দেওয়া হবে।

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স চেক

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স চেক করতে হলে আপনাকে নির্দিষ্ট একটি কোড ডায়াল করতে হবে। আপনি যদি আপনার নেওয়া ইমার্জেন্সি ব্যালেন্স এখন কত টাকা বাকি রয়েছে সেটা জানতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে। *1122*0# এই কোডটি আপনার ডায়ালপ্যাডে গিয়ে ডায়াল করার সাথে সাথে আপনার বর্তমান কত টাকা বাকি ব্যালেন্স রয়েছে তা চলে আসবে।


সর্বশেষ: 


টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড সম্পর্কিত আজকের এই অতি মূল্যবান আর্টিকেলটি এখানে ই সমাপ্ত করছি। আশা করছি পোস্টটি সম্পূর্ণ শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে টেলিটকের যাবতীয় সার্ভিস গ্রহণ করার কোড গুলো সম্পর্কে জানতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের ওয়েবসাইট ঘুরে দেখবেন এ ধরনের অনেক তথ্য প্রকাশিত রয়েছে।



Google searching keyword: টেলিটক সিমের সকল প্রয়োজনীয় কোড,টেলিটক সিমের প্রয়োজনীয় সকল কোড,সকল সিমের দরকারি কোড,সকল সিমের প্রয়োজনীয় কোড,টেলিটক সিমের টাকা দেখার নিয়ম,এয়ারটেল সিমের সকল প্রয়োজনীয় কোড,টেলিটক সিমের প্রয়োজনীয় কোড,টেলিটক সিমের অফার,সকল সিমের কোড,টেলিটক নিজের নাম্বার দেখতে,টেলিটক সিমের এমবি কিভাবে চেক করে,সকল সিমের দরকারি কোড ও বোনাস,টেলিটক সিমে এম বি চেক,টেলিটক সিম প্যাকেজ চেক,টেলিটক সিমের সব কোড,টেলিটক ফ্রী মিনিট,রবি সিমের সকল প্রয়োজনীয় কোড ।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post