Top Ten Themes for Blogger । ব্লগারের জন্য সেরা দশটি থিমস

Top Ten Themes for Blogger । ব্লগারের জন্য সেরা দশটি থিমস

Top Ten Themes for Blogger । ব্লগারের জন্য সেরা দশটি থিমস
- একটি মানসম্মত ওয়েবসাইট তৈরি করার জন্য ওয়েবসাইটের থিমস নির্বাচন করা একটি গুরুত্বপূর্ণ বিষয়। অনেকেই ব্লগার সাইট তৈরি করার পর থিম হিসেবে কোন থিমটি ওয়েব সাইটের জন্য ভালো হবে, এটি বুঝতে পারি না। কোন থিমটা সেরা এবং কোন থিম মোবাইলের জন্য সেরা থিম এবং পরবর্তী টাইমে google এডসেন্সের জন্য কোন থিমটি সেরা।  এই প্রশ্নগুলোর সঠিক উত্তর জানাবো এবং ব্লগারের জন্য সেরা দশটি থিমস সম্পর্কে আজকের আর্টিকেলে আলোচনা করবো ।

আমাদের এ আই বিডি-২৪ ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।


Top Ten Themes for Blogger । ব্লগারের জন্য সেরা দশটি থিমস



যারা ওয়েবসাইট নিয়ে কাজ করেন আম তারা মূলত অধিকাংশ সময় বলগার টেমপ্লেট খোঁজার জন্য প্রাধান্য দিয়ে থাকি এসইও ফ্রেন্ডলি এবং লোডিং স্পিরিট একটু ফাস্ট হয় এমন ধরনের থিম কারণ একটা সাইডের লোডিং স্পিড যত বেশি ফাস্ট হবে ওই সাইটটা গুগলে তথ্য ভালো করে একটা থিমের আমাদের ওয়েবসাইট করার ক্ষেত্রে ৫০ শতাংশ কার্যকারিতা রয়েছে।

একটি থিম নির্বাচন করার জন্য আপনার কোন কোন বিষয়গুলোকে প্রাধান্য দিতে হবে তা নিচে বর্ণনা করা হলো।

  • SEO ফ্রেন্ডলি থিম
  • ফাস্ট স্পিড থিম
  • গুগল এডসেন্স ফ্রেন্ডলি থিম
  • মোবাইল ফ্রেন্ডলি থিম
  • রেসপন্সিভ থিমস


এখানে ফার্স্ট স্পিড থিম বলতে বোঝানো হয়েছে আপনার ওয়েবসাইটে একজন ভিজিটর যখন ভিজিট করবে তখন খুব দ্রুত জানি লোডিং হয় অর্থাৎ বেশি সময় নিলে ইউজার আপনার ওয়েবসাইটে প্রবেশ করতে বাধাগ্রস্থ হতে পারে এর দ্বারা গুগল এর কাছে একটি ব্যাট মেসেজ যায় যার কারণে আপনার ওয়েবসাইট রেংকিং হারাতে পারে।


গুগল এডসেন্স ফ্রেন্ডলি থিম বলতে বোঝানো হয়েছে গুগল যখন আপনার ওয়েবসাইটে ভিজিট করবে তখন এড দেওয়ার জন্য বা ওয়েবসাইটের কাস্টমাইজেশন এর উপরে নির্ভর করে তারা আপনাকে গুগল এডসেন্সের জন্য এপ্রুভাল দিয়ে থাকে তাই অবশ্যই এ বিষয়টাকেও আমাদের মাথায় রাখতে হবে।

মোবাইল ফ্রেন্ডলি থিম বলতে বোঝানো হয় এমন টিমকে যেটি একজন মোবাইল ব্যবহারকারী এর জন্য আপনার ওয়েবসাইটে ঢোকা সহজ হয় এবং তার কাছে আকর্ষণীয় এবং ইফেক্টি ভ ওয়েবসাইট বলে মনে হয়।

কারণ হলো ওয়েবসাইটে যত ধরনের ভিজিটর সংখ্যা হয় তার ৭০ শতাংশই মোবাইল থেকে আসে এজন্য অবশ্যই মোবাইল ফ্রেন্ডলি থিম আপনাকে আপনার ওয়েবসাইটের জন্য ব্যবহার করতে হবে।

আপনি যদি আপনার ওয়েবসাইট ব্লগার খুলে থাকেন তাহলে অসংখ্য ফ্রী থিম রয়েছে যেগুলো প্রত্যেকটি কম বেশি একটির থেকে আরেকটি সেরা। 

তবে এদের মাঝে কোনটা কম সেরা আর কোনটা বেশি এখানে আমরা তার উদাহরণ তুলে ধরে থিমের নাম এবং এর পারফরম্যান্স তুলে ধরছি।

এবার এক নজরে দেখে নিন free থিমস গুলোর তালিকা।

  1. Pixel
  2. NewCon
  3. Sora One
  4. FutureMag
  5. SeoMag
  6. The Bolgger
  7. Boxy
  8. PhotoMag
  9. MorPho
  10. EveryDay


উল্লেখিত পাঁচটি থিম থেকে যেকোনো একটি থিমস আপনার ওয়েবসাইটের জন্য নির্বাচন করতে পারেন চলুন এবার প্রত্যেকটি থিমস আলাদা আলাদা ভাবে পারফরম্যান্স এবং এর ব্যবহার সম্পর্কে জেনে নেয়া যাক।


Pixel best blogger themes

Pixel best blogger themes



Pixel ব্লগারদের জন্য সেরা থিমগুলোর মধ্যে অন্যতম একটি থিমস। এটি একটি মোবাইল ব্যবহারকারীদের জন্য ফ্রেন্ডলি থিম। এই থিমটি ব্লগার সাইটের জন্য সেরা। এই থিমের স্পিরিট অত্যন্ত ফাস্ট। এটি দেখতেও অনেক সুন্দর এবং এই থিমটি এডসেন্স পেতেও আপনাকে সাহায্য করবে দ্রুত আপনার বলুন সাইটে এডসেন্স পেতে এই থিমটি ব্যবহার করতে পারেন। এই থিমটাতে রয়েছে অসংখ্য ফিচার আপনি খুব সহজে এই থিমটি সেটআপ করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য এটি দূরদূরান্ত এবং পরিপাটি একটি সেরা ব্লগার থিমস।


NewCon best blogger themes

NewCon best blogger themes



NewCon  ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য। 

Sora One best blogger themes

Sora One best blogger themes


Sora One ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য। 

FutureMag best blogger themes

FutureMag best blogger themes


FutureMag ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। FutureMag  এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি FutureMag  তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য। 


SeoMag best blogger themes

SeoMag best blogger themes


SeoMag ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য। 

The Bolgger best blogger themes

The Bolgger best blogger themes



The Bolgger ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। The Bolgger এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। The Bolgger এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। 

দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই The Bolgger এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য। 

Boxy best blogger themes

Boxy best blogger themes


Boxy ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। 


Boxy এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য।

PhotoMag best blogger themes

PhotoMag best blogger themes


PhotoMag ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। PhotoMag এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। 

PhotoMagএই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য।

MorPho best blogger themes

MorPho best blogger themes


MorPho ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা থিমগুলোর মধ্যে এটি আরো একটি সেরা থিম। এটি আপনার মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা একটি থিমস হতে পারে। আপনি তাদের ওয়েব সাইটে গিয়ে মোবাইল থিমটি দেখতে পারেন। এই থিমটি ব্লক ওয়েবসাইটের জন্য সেরা। PhotoMag এর লোডিং স্প্রিড খুবই দুর্দান্ত। এটা দেখতেও অনেক বেশি প্রফেশনাল। 

MorPho এই থিমটি আপনের এডসেন্স পাওয়ার জন্য সহায়ক ব্লগার থিমস। দ্রুত এডসেন্স পেতে আপনি এই থিমটি ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া সম্ভব। এই থিম টা তে রয়েছে অসংখ্য ফিচার। আপনি খুব সহজেই এই থিমটিকে আপনার নিজের মত করে কাস্টমাইজেশন করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য।

EveryDay best blogger themes



EveryDay  ব্লগারদের জন্য সেরা থিমগুলোর মধ্যে অন্যতম একটি থিমস। এটি একটি মোবাইল ব্যবহারকারীদের জন্য ফ্রেন্ডলি থিম। এই থিমটি ব্লগার সাইটের জন্য সেরা। এই থিমের স্পিরিট অত্যন্ত ফাস্ট। এটি দেখতেও অনেক সুন্দর এবং এই থিমটি এডসেন্স পেতেও আপনাকে সাহায্য করবে দ্রুত আপনার বলুন সাইটে এডসেন্স পেতে এই থিমটি ব্যবহার করতে পারেন। 

EveryDayএই থিমটাতে রয়েছে অসংখ্য ফিচার আপনি খুব সহজে এই থিমটি সেটআপ করতে পারবেন আপনার ওয়েবসাইটের জন্য এটি দূরদূরান্ত এবং পরিপাটি একটি সেরা ব্লগার থিমস।

সর্বশেষ:


ব্লগারের জন্য সেরা দশটি থিমস - এখানে আমরা ব্লগার ওয়েবসাইটের জন্য সেরা দশটি ফ্রি থিমস সম্পর্কে আলোচনা করেছি। এগুলো সম্পূর্ণ analysis  করে এর পারফরম্যান্স বিবেচনা করে, আমরা উল্লেখ করেছি। আশা করছি আপনি আপনার ওয়েবসাইটের জন্য এর যেকোনো একটি থিম ব্যবহার করলে আপনার ওয়েবসাইটের স্পিড বাড়বে এবং আপনি গুগলের এডসেন্স এর জন্য সহযোগী মাধ্যম পেয়ে যাবেন। Top Ten Themes for Blogger । ব্লগারের জন্য সেরা দশটি থিমস আজকের আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই আপনার মতামত কমেন্ট বক্সে জানাবেন। আমাদের ওয়েবসাইটে ঘুরে দেখার আমন্ত্রণ রইল ধন্যবাদ।

top 10 blogger template,blog,template,bayana,blogish,easy blog,true mag,my mag,news16,smooth grid,the amp,micro mag,palki ultimate,learn from zero

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post