15 হাজার টাকার মোবাইল vivo Y73t 5G

15 হাজার টাকার মোবাইল vivo Y73t 5G

15 হাজার টাকার মোবাইল vivo Y73t 5G এবং 5g সাথে ১২ জিবি ram রয়েছে ৬০০০ এম্পের  ব্যাটারি। যাদের বাজেট ১৫ হাজার টাকার মধ্যে, এবং কিনতে চাচ্ছেন vivo এর একটি ফোন, তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এবং সঠিক পোস্টটি প্রবেশ করেছেন।

15 হাজার টাকার মোবাইল vivo Y73t 5G

বর্তমান মার্কেটের অন্যতম জনপ্রিয় একটি ফোন vivo Y73t অল্প বাজেটের ভিতরে এই ফোনটি দেখছে অসাধারণ সব ফিচার। এই ফোনটি সম্পর্কে আজকে আমরা আমাদের আর্টিকেলে আলোচনা করব।


vivo গত সেপ্টেম্বর মাসে তাদের y সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। কয়েকদিন আগেই vivo Y32t এবং vivo Y52t 5G নামের দুটি ফোন কোম্পানির পক্ষ থেকে পেশ করা হয়েছে।


এবার কোম্পানি এই সিরিজের নতুন 15 হাজার টাকার মোবাইল vivo Y73T 5G স্মার্ট ফোন লঞ্চ করেছে।


এই মোবাইলটিতে পাচ্ছেন ১২gb ram, MediaTek Dimensity 700 চিপসেট, ৫০ এমবি ক্যামেরা, ৬০০০ এম্পের ব্যাটারি, এর মত সুন্দর অনেক ফিচার।


আজকের এই আর্টিকেলের নিচে আমরা 15 হাজার টাকার মোবাইল vivo Y73t সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।


15 হাজার টাকার মোবাইল vivo Y73t 5G এর ফিচার


  • ডিসপ্লে: ৬.৫৮ ইঞ্চি
  • প্রসেসর: অক্টাকোর
  • Ram: ৮ জিবি
  • ইন্টার্নাল স্টোরেজ: ১২৮/২৫৬ জিবি 
  • পিছনের ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল
  • সেলফি ক্যামেরা: ১৩ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৬০০০ মিলি-এম্প
  • vivo Y73t 5G এর দাম: ২০,০০০ টাকা।
ফোনটিতে রয়েছে ২০:৯ আসপেক্ট রেশিওযুক্ত এবং ২৪০৮ × ১০৮০ পিক্সেল রেজুলেশন সাপোর্টেড ৬.৫৮ ইঞ্চির full hd plus ডিসপ্লে।

vivo Y73t 5G এই ফোনের স্কিন আইপিএস এলসিডি প্যানেল দিয়ে তৈরি এবং এটি ৬০ হার্টস রিফ্রেশরেটে কাজ করে। এই ফোনের স্কিন টু বডি রেশিও ৯০ দশমিক ৬ শতাংশ, এবং ফোনটির ১৬.৭ এম কালার ও ১৫০০:১  কন্টাস্ট রেশিও সাপোর্ট করে।

vivo Y73t 5G ফোনটি অরাইজন ওএস ওশিয়ন অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম কাজ করে। প্রসেসিং এর জন্য এই ফোনে দেওয়া হয়েছে ২.২ গিগাহার্টস ক্লক স্পিডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে ৭ ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দেওয়া হয়েছে। হাই কোয়ালিটি গ্রাফিক্সের জন্য এতে মালি জি ৫৭ জিপিইউ যোগ করা হয়েছে।

vivo Y73t 5G এই ফোনে অত্যন্ত সুন্দর ছবি তুলতে পারবেন। কারণ ফটোগ্রাফির জন্য vivo Y73t 5G ফোনটিতে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটাপ রয়েছে।


আরো পড়ুন: ১০ টি সেরা স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ


এই সেটাপে এলইডি ফ্ল্যাশের সঙ্গে এফ/১.৮ অ্যাপাচার যুক্ত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ এফ/২.৪ এপাচারের ক্ষমতা সম্পন্ন দুই মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। একইভাবে সেলফি ও ভিডিও কলের জন্য এতে এফ/২.০ অ্যাপাচার যুক্ত ৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর আছে।


vivo Y73t 5G এই ফোনটিতে ডুয়েল সিম স্মার্ট ফোন যা ৫জি এবং ফোরজি ওভার নেটওয়ার্ক সাপোর্ট করে। সিকিউরিটি ফিচার হিসেবে এই ফোনে সাইট মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৬০০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে।


vivo Y73t 5G দাম কত টাকা বাংলাদেশ ?


চীনে এই vivo Y73t 5G ফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনটির বেস ভেরিয়েন্ট ৮ জিবি রেম এর সঙ্গে ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে এবং এর দাম রাখা হয়েছে ২০ হাজার টাকা।


একইভাবে ফোনটির ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম রাখা হয়েছে ২২ হাজার টাকা। 

নোটিশ: আপনি যদি ১৫ থেকে ২০ হাজার টাকা বাজেটের মধ্যে ফোন কিনতে চান তাহলে এটাই আপনার জন্য সবচেয়ে বেস্ট হতে পারে। 

তবে অবশ্যই ফোন কেনার আগে ব্র্যান্ডিং এবং এর ফিচার পাশাপাশি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে আপডেট দাম বা শোরুম থেকে আপডেট দাম জেনে নিয়ে তারপরে ফোন কিনবেন।


সর্বশেষ: vivo Y73t 5G এর ফিচার এবং দাম সম্পর্কে আমরা আলোচনা করলাম। আশা করি এই ফোনটি কিনলে আপনি আমাদের এই আর্টিকেলটি পড়ে উপকৃত হতে পারবেন। বাংলায় ফোনের সঠিক রিভিউ পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন, ধন্যবাদ।


Google search keyword: vivo y73t,vivo y73t 5g,vivo y73t price,vivo y73t unboxing,vivo y73t price in india,vivo,vivo y73t review,vivo y73t 5g price,vivo y73t 5g price in india,vivo y73,vivo y73t 5g launch date in india,vivo y73t 5g review,vivo y73t specs,vivo y73t specification,vivo y73t 5g unboxing,vivo y73t 5g features,vivo y73t 5g first look,vivo y73t 5g specifications,vivo y73t 5g specs,vivo y73 unboxing,vivo y73t 5g launch date,vivo y73 price,vivo y73t vs vivo y73।


Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post